তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে এসএসসি পরীক্ষার্থী খুন,বন্ধু ছরিকাহত

শ্রীপুরে এসএসসি পরীক্ষার্থী খুন,বন্ধু ছরিকাহত
[ভালুকা ডট কম : ১৬ মার্চ]
গাজীপুরের শ্রীপুরে এসএসসি পরীক্ষার্থী শাহীন মিয়া (১৬) খুন হয়েছেন। ছুরিকাঘাতে তার অপর বন্ধু আহত হয়েছেন। সোমবার রাত ১১টায় উপজেলার রাজাবরী ইউনিয়নের হালুকাইদ গ্রামে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত শাহীন ধলিপাড়া এলাকার সোহাগের ছেলে। সে নানা হায়দার আলীর বাড়ীতে থেকে পাশ্ববর্তী গ্রামের পাবুরিয়াচালা উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করতো। আহত বন্ধু হালুকাইদ এলাকার চাঁন মিয়ার ছেলে মোকাররম।

নিহতের নানা হায়দার আলী ও স্বজনেরা জানান, শাহীন সোমবার রাতে বন্ধুদের সাথে হালুকাইদ এলাকার একটি ওয়াজ মাহফিলে যায়। রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে ওই এলাকার শামসুল হকের ছেলে সজীব ও তার অজ্ঞাতনামা সহযোগীরা শাহীনের পথরোধ করে। পরে তারা শাহীনকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। এসময় শাহীনের সাথে থাকা বন্ধু মোকাররমকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের চিৎকারে বাড়ি ফেরা পথচারীরা এিেগয়ে গিয়ে নিহতের হতাহতদের উদ্ধার করে। মোকাররম ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

নিহতের নানা আরো জানান, বেশ কয়েকদিন আগে গাজীপুর সদর উপজেলার পাবুরিয়াচালা গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে পাশ্ববর্তী হালুকাইদ গ্রামের জনৈক আনিছ, ও আসিফের সাথে বাক বিতন্ডা হয়। এ নিয়ে শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছিল। পরে গ্রাম্য সালিশে উভয় পক্ষের মধ্যে ঘটনার সমাধান করা হয়। কিন্তু তাতে সন্তুষ্ট না হয়ে আনিছ ও তার অন্য সহযোগীরা মিলে শাহীন কে খুন করেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল থেকে নিহতের সুরতহাল করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। জনৈক আনিছ ও আসিফসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। মামলা প্রক্রিয়াধীন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই