তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ

ভালুকায় পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
"মাস্ক পরার অভ্যেস,করোনামুক্ত বাংলাদেশ" এই প্রতিপাদ্য নিয়ে করোনার দ্বিতীয় ঢেউ(ধাপ) মোকাবেলায় ভালুকা উপজেলায় পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে।রোববার বেলা ১১ টার দিকে ভালুকা স্মৃতিসৌধ চত্তরে মাস্ক ক্যাম্পেইনের উদ্বোধন করেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। বিশেষ অতিথির বক্তব্য দেন, ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,সেলিনা রশিদ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব।এ সময় কয়েকটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।ভালুকা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোস্তফা রোবেল অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই