তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সংবাদকর্মীদের শত মিনিটের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নওগাঁয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের নিয়ে ব্যতিক্রমী শত মিনিটের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষে নওগাঁয় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের অংশগ্রহণে ব্যতিক্রমী শত মিনিটের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।খেলায় ইলেকট্রনিক মিডিয়া দল ট্রাইব্রেকারে ৩-২গোলে প্রিন্ট মিডিয়া দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

রোববার বিকেলে জেলা প্রেসক্লাবের আয়োজনে নওগাঁ স্টেডিয়ামে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।এদিন বিকেল ৪টায় ইলেকট্রনিক মিডিয়া ১৬জন খেলোয়ার এবং প্রিন্ট মিডিয়ার ২০জন খেলোয়ার নিয়ে খেলা শুরু হয়। ৩০মিনিটের প্রথম রাউন্ডে কোন গোল হয়নি। দ্বিতীয় রাউন্ডের মাঝামাঝি সময়ে ইলেকট্রনিক মিডিয়া ১টি গোল করে। এর ১৫ মিনিট পর প্রিন্ট মিডিয়া ১টি গোল দিয়ে সমতা অজর্ন করে। নির্ধারিত সময়ে খেলা শেষে ড্র হয়। এরপর উভয় দল ৫টি করে ট্রাইব্রেকার করে ৩টি করে গোল করে। দু’দফা ট্রাইব্রেকারে খেলা ড্র হয়। তৃতীয় দফা ট্রাইব্রেকারে ইলেকট্রনিক মিডিয়া ট্রাইব্রেকারে ৩-২ গোলে প্রিন্ট মিডিয়া দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন আরটিভির জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম সোহাগ।এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সংবাদকর্মীদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন ও বিজয়ী-বিজিত দলের মাঝে পুরুস্কার তুলে দেন জেলা প্রশাসক হারুন-অর-রশীদ। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উত্তম কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সাংসদ জেলা ইউনিটের সাবেক কমান্ডার হারুন-অল-রশিদ, মুক্তিযোদ্ধা গোলাম সামদানিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংবাদকর্মীদের পরিবারের সদস্য ছাড়াও অন্যান্য অতিথিরা ব্যতিক্রমী এই খেলা উপভোগ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই