তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা

শার্শায় ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
ইতিহাসের নৃশংসতম হত্যাযজ্ঞের ভয়াল ২৫ মার্চের কালরাত আজ। ইতিহাসের এই দিনে পাশবিকতা, নৃশংসতা আর হিংস্রতার রূপ প্রকাশ করে পশ্চিম পাকিস্তানি শাসক ও সেনাবাহিনী। বাংলার মানুষের জীবনে নেমে আসে অন্ধকার, চলে নির্বিচারে গণহত্যা। ২৫ শে মার্চ গণহত্যা দিবস উপলক্ষে শার্শা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়ামে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১০টার সময় উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথী, শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান, বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ওসি আহসান হাবীব তদন্ত ওসি মুজিবর রহমান, উপজেলাা আইসিটি অফিসার আহসান হাবীব কৃষি অফিসার সৌতম কুমার শীল, থানা স্বাস্থ্য কমপ্লেক্স এর টি এইচ ও ডাক্তার ইউছুফ আলীসহ উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, সংবাদকর্মী ও সুধীজনেরা উপস্থিত ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই