তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে সিপিবি’র মিছিল

গৌরীপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে সিপিবি’র পতাকা মিছিল
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) উপজেলা কমিটির উদ্যোগে শুক্রবার (২৬ মার্চ) সকাল ১১ টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা মিছিল করা হয়েছে।

এ মিছিলে সিপিবি উপজেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড হারুন-আল-বারী, উদীচী কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড একরাম হোসেন, যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার সাখাওয়াত হোসেন তসলিম, পৌর শাখার সম্পাদক ও উদীচী’র সাধারণ সম্পাদক কমরেড ওবায়দুর রহমান, সদস্য কমরেড আব্দুল লতিফ, সদস্য মাহমুদুল হাসান শুভ, সিধলা শাখার সম্পাদক কমরেড আবুল হাশেম, ছাত্র ইউনিয়ন উপজেলা কমিটির সভাপতি এনামূল হাসান অনয়, সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন, এমদাদুল হক, অর্পিতা কবির এ্যানিসহ বিভিন্ন শাখার নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

মিছিলটি শহীদ মঞ্জু সড়ক থেকে শুরু করে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে গৌরীপুর রেলওয়ে স্টেশনে মিছিল শেষে বক্তব্য কমরেড হারুন-আল-বারী বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করলেও কৃষক, শ্রমিক, মেহনতি মানুষসহ দেশের প্রকৃত স্বাধীনতা অর্জিত হয়নি। মানবমুক্তির স্বাধীনতার জন্য আমাদেরকে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে ও মৌলবাদীগোষ্ঠীর বিরুদ্ধে লড়াই সংগ্রাম জারি রাখতে হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই