তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর বাজারে সরকারী জমিতে দোকান ঘর নির্মাণ

কালিয়াকৈর বাজারে সরকারী জমি দখল করে দোকান ঘর নির্মাণ
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈর বাজারে ব্যবসা প্রতিষ্ঠানের প্রবেশ মুখে সরকারী জমি দখল করে দোকান ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা গেছে, কালিয়াকৈর বাজারের ওমর শরীফ ট্রের্ডাস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ওমর শরীফ দীর্ঘদিন যাবত স্থায়ী পাকা স্থাপনা নির্মাণ করে ব্যবসা চালিয়ে আসছেন। কিছুদিন পূর্বে ওই প্রতিষ্ঠানের রাস্তার সামনে বাজারের ব্যবসায়ী লক্ষণ সাহা, সুকুমার সাহা ও ঠান্ডু মিয়ার নেতৃত্বে কয়েকজন ব্যবসায়ী সরকারী জমি দখল করে একটি দোকানঘর নির্মাণ করে। এতে ব্যবসা প্রতিষ্ঠানে ক্রেতাদের প্রবেশ করা ও মালামাল বহনে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। দখলদারদের বারবার স্থাপনাটি অন্যত্র সরিয়ে নিতে বললেও তারা তোয়াক্কা না করে ওমর শরীফকে ভয়ভীতি দেখাচ্ছে। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্ত সুকুমার সাহা জানান, জমিটি সরকারী মালিকানাধীন হলেও আমরা নতুন করে জমি দখল করে কোন ঘর নির্মাণ করি নাই । পুরাতন ঘরটি ঘরটি সংস্কার করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার কাজী হাফিজুল আমিন জানান, বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই