তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পৌর আ’লীগের স্বাধীনতার ৫০ বছর উদযাপন

গৌরীপুর পৌর আ’লীগের উদ্যোগে স্বাধীনতার ৫০ বছর উদযাপন
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (২৬ মার্চ) বিকালে স্বাধীনতা সুবর্ণজয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে স্থানীয় নূরুল আমিন খান উচ্চ বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ আলোচনাসভায় পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বক্তব্যে বলেন, অনেক ত্যাগ ও তিতিক্ষার বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের মহান স্বাধীনতা। স্বাধীনতার লাল সূর্য ছিনিয়ে আনতে বাঙালি জাতির মত অন্য কোন জাতিকে এত  রক্ত, প্রাণ ও সম্ভ্রম বির্সজন দিতে হয়নি। তাই এই স্বাধীনতা আমাদের কাছে সবচেয়ে মূল্যবান সম্পদ।

সৈয়দ রফিকুল ইসলাম বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীনতা  পেয়েছি। স্বাধীনতার অর্ধশত বছর অতিক্রম করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। উন্নয়নের রোলমডেল হিসাবে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তাই জাতির জনকের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে সামনে রেখে দেশকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য সবাইকে শপথ নিতে হবে।

আলোচনাসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দিপু, জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সোহেল রানা, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি,  পৌর কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, দেলোয়ার হোসেন বাচ্চু, মাসুদ মিয়া রতন, সাদেকুর রহমান,  পৌর যুবলীগ সভাপতি মেহেদি হাসান মিথুন, ছাত্রলীগ নেতা রাফসান জানি অভি প্রমুখ। আলোচনা শেষে মুক্তিযুদ্ধের নাটক ‘দালাল’ পরিবেশিত হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই