তারিখ : ১৭ এপ্রিল ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শতবলের প্রীতি ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁয় মুজিববর্ষে স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষে শতবলের প্রীতি ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
নওগাঁয় মুজিববর্ষে স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষে শতবলের প্রীতি ক্রিকেট প্রতিযোগতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসন এই প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিযোগিতায় মুক্তিযোদ্ধাদের সন্তান একাদশ দল ৮০রানে জেলা প্রশাসন একাদশ দলকে হারিয়ে বিজয়ী হয়।

টচে জিতে মুক্তিযোদ্ধাদের সন্তান একাদশ দল ৩উইকেটে ১শত বলে ১৮৪রান করে। জয়ের লক্ষ্যে জেলা প্রশাসন একাদশ দল ১শত বলে ৫উইকেটে ১০৪রান করে। প্রতিযোগিতাটি পরিচালনা করেন সেলিম হোসেন সাবু ও হুমায়ন কবীর। জেলা প্রশাসন একাদশ দলের নেতৃত্ব দেন জেলা প্রশাসক হারুন-অর-রশীদ ও মুক্তিযোদ্ধাদের সন্তান একাদশ দলের নেতৃত্ব দেন আরাফার হোসেন।

পরে বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উত্তম কুমার রায়, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার হারুন-অল- রশিদ, নওগাঁ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার মামুন খাঁন চিশতী, সদর মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার গোলাম সামদানী প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই