তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল

তজুমদ্দিনে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
পুলিশ কর্তৃক গুলি করে সাধারণ মানুষ হত্যার প্রতিবাদে ও খুনিদের বিচারেরদাবীতে কেন্দ্রিয় বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে ভোলার তজুমদ্দিনে উপজেলা যুবদল ও স্বেচ্ছাসেবকদল বিক্ষোভ কর্মসূচি পালন করেছে। বুধবার সকাল ১১টায় উপজেলার বৌ-বাজার এলাকায় উপজেলা যুবদলের সভাপতি নাছির উদ্দিন ভূট্টো ও স্বেচ্ছাসেবকদলের (ভারপ্রাপ্ত) সভাপতি মহসিন মহাজনের নেতৃত্বে এ বিক্ষোভ কর্মসুচি পালিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবদলের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির পাটওয়ারী, দপ্তর সম্পাদক কামরুল হাসান মিল্লাদ, স্বেচ্ছাসেবকদলের জেলা সহ-সাধারণ সম্পাদক মোঃ শামছুদ্দিন, যুবদল নেতা জাহিদুর রহমান মিরন, সাবেক উপজেলা ছাত্রদল সাবেক নেতা নুরুল আহাদ তছলিম, গিয়াস উদ্দিন হাওলাদার, আব্দুল হান্নান, স্বেচ্ছাসেবকদল নেতা হেলাল উদ্দিন, জেলা ছাত্রদল নেতা বাহাউদ্দিন বাহার, উপজেলা ছাত্রদল নেতা জুলফিকার, আব্দুল্যাহ আল নোমানসহ যুবদল ও স্বেচ্ছাসেবকদলের বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতাকর্মি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই