তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে মামলা প্রত্যাহার ও শিশু হত্যার প্রতিবাদে মানববন্ধন

মদনে মিথ্যা মামলা প্রত্যাহার,বসত ঘর ভাংচুর লুটপাট ও শিশু হত্যার প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
নেত্রকোনার মদনে মিথ্যা মামলা প্রত্যাহার,বসত ঘর ভাংচুর লুটপাট ও শিশু হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলা পরিষদের সামনে ভুক্তভুগী ও এলাকাবাসী ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

এ মানববন্ধন কর্মসূচিতে ভুক্তভুগী পরিবার গুলোর পক্ষে উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি লিটন বাঙ্গালী তার বক্তব্যে বলেন, এলাকার একটি প্রভাবশালী মহলের মদদে সন্ত্রাসী হাবিবুর তার লোকজন নিয়ে শিশু হত্যাসহ, বেশ কয়েক দফায় বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট চালিয়েছে। আমরা এর ন্যয় বিচার দাবি করছি। এ ছাড়াও মানববন্ধন কর্মসূচিতে মিথ্যা হত্যা মামলা প্রত্যাহারসহ বাড়ি ঘর ভাংচুরের প্রতিবাদ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, রিপন সিদ্দিকী, মাগরিবুর রহমান আন্ছু, জাকির হোসেন, রিপন মিয়া, দিলু মিয়া প্রমূখ।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মককর্তার মাধ্যেমে ন্যয় বিচার পাওয়ার লক্ষে স্বরাষ্ট্র মন্ত্রী বরাবর একটি স্মারক লিপি প্রেরণ করেন এলাকাবাসী। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই