তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ছাত্রলীগের অভিনন্দন মিছিল

গৌরীপুরে ছাত্রলীগের অভিনন্দন মিছিল
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে উত্তম সরকারকে সভাপতি ও মোঃ মোফাজ্জল হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কে অভিনন্দন জানিয়ে বুধবার (৩১ মার্চ) বেলা আড়াইটায় গৌরীপুর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি পৌর শহওে বিশাল মিছিল করেছে।

মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর ভাষ্কর্য্যে পুষ্পমাল্য অর্পণ করে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ কামাল হোসেন, পৌরসভার সাবেক কাউন্সিলর আঃ কাদির, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনিসহ উপজেলা কমিটির অন্যান্য সদস্য ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ নেতাকর্মীবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই