তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার অরণ্যে কবি সমাবেশ অনুষ্ঠিত

ভালুকার অরণ্যে কবি সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
০৩ এপ্রিল শনিবার দিনব্যাপী ভালুকার কাদিগড় জাতীয় উদ্যানে কলম পরিবারের উদ্যোগে এক কবি সমাবেশে কবিতা আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে সভাপতি আফতাব আহম্মেদ মাহবুব স্বাগত বক্তব্য রাখেন। কাদিগড় জাতীয় উদ্যানে ভর দুপুরে বউ কথা কও পাখি ডাকা নির্জণ শাল বনের নির্মল ছায়াতলে একদল প্রকৃতি প্রেমি আবৃত্তিকারের কন্ঠে ভেসে উঠা কবিতার ছন্দে মুখরিত হয় গহীন অরণ্য।

শিশু সেয়ন্তীর আবৃত্তি ও গানের মধ্য দিয়ে শুরু হয় মুল অনুষ্ঠান। আবৃত্তিতে অংশ নেন কবি ও ছড়াকার সফি উল্যাহ আনসারী, জাহাঙ্গীর আলম ফকির, আবু সাঈদ, আব্দুল কদ্দুছ, কামরুল এ হাছান চন্দন, জাকির আহম্মেদ রুকন, সাইফুল ইসলাম মাষ্টার, আলী অহসান কবীর, সাখাওয়াত হোসেন সেলিম, আফজাল হোসেন, রুকুনুজ্জামান তরফদার, শেখ সফিক আহম্মেদ, বুলবুল আহমেদ, আনোয়ারুল ইসলাম বিদ্যুৎ, আমিনুল ইসলাম নিরব প্রমুখ।

এ সময় ছড়াকার সফিউল্যাহ আনসারির স্বদেশ প্রেম ও মাটির ছড়া বইয়ের পাঠ উন্মোচন করেন মেয়র মেজবাহ্ উদ্দীন কাইয়ূম। অনুষ্ঠানে কবিদের হাতে পুরষ্কার তুলে দেন ভালুকা পৌর মেয়র ডাঃ এ এক এম মেজবাহ্ উদ্দীন কাইয়ূম, আসপাডা পরিবেশ উন্নয়নের পরিচালক লায়ন আব্দুর রশীদ, ভালুকা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রউফ প্রমুখ। পরে খোলা মাঠে মধ্যাহ্ন ভোজ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই