তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ইটভাটায় গাজার খামার

কালিয়াকৈরে ইটভাটায় গাজার খামার
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মহরাবহ এলাকায় মেসার্স নাসির ব্রিকস নামে একটি ইটভাটায় গাঁজা চাষের অভিযোগ পাওয়া গেছে। গোপন সংবাদের ভিত্তিতে চারটি বৃহৎ গাঁজা গাছসহ ভাটার ম্যানেজার ও মিল পার্টিকে আটক করে এলকাবাসী । পরে মোটা অঙ্কের উৎকোচের বিনিময়ে  প্রভাবশালী মহল আটককৃতদের পুলিশে সোপর্দ না করে ছেড়ে দেয় বলে অভিযোগ রয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ইটভাটা মৌসুম চালু হলেই উপজেলার মহরাবহ ডুবাইল, বেগুনবাড়ি, শাহবাজপুর ও উল্টাপাড়াসহ আশপাশের এলাকা গুলোতে  গাঁজার জমজমাট ব্যবসা চলে। ইটভাটার শ্রমিকরা গাঁজার প্রধান খদ্দের বলে স্থানীয়রা জানান। ইটভাটা শ্রমিকদের কাছে গাঁজা বিক্রির উদ্দেশ্যে প্রাথমিকভাবে মহরাবহ এলাকার নাসির ব্রিকসফিলে গাঁজা চাষ শুর করা হয়। স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেড়ে   শুক্রবার সন্ধায় চারটি বৃহৎ গাঁজা গাছসহ ইটভাটার ম্যানেজার রবিখান ও মিল পার্টির প্রধানকে আটক করে।পরে মোটা অঙ্কের উৎকোচের বিনিময়ে  প্রভাবশালী মহল আটককৃতদের পুলিশে সোপর্দ না করে ছেড়ে দেয় বলে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে ওই ইট ভাটার মালিক নাসির উদ্দিন বলেন, আমার ইটভাটায়  গাঁজা  চাষ সম্পর্কে আগে আমি কিছুই জানতাম না । আমি পরে আপনার সাথে সাক্ষাত করবো। এব্যাপারে কালিয়াকৈর থানার ওসি (অপাশেন) পারভেজ আহম্মেদ সেলিম বলেন, আমরা বিষয়টি অবহিত নই। এই মাত্র জানলাম, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় অইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই