তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কোভিড-১৯ মোকাবেলায় ব্যাপক প্রচারনা

ভালুকায় কোভিড-১৯ মোকাবেলায় উপজেলা প্রসাশনের ব্যাপক প্রচারনা
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্য অধিদপ্তর ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির  সতর্ক বার্তা নিয়ে ব্যাপক প্রচারনা চালিয়ে যাচেছন উপজেলা প্রসাশন। সমগ্র ভালুকায় ৫ দিন ব্যাপী প্রচারনার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মাইনউদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা ফেরদৌসী, শিক্ষক, লেখক ও সমাজকর্মী শফিকুল ইসলাম খান, ভালুকা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও স্বেচ্ছাসেবক মোঃ আক্কাছ আলী,যুব রেড ক্রিসেন্ট ভালুকা ইউনিটের দলনেতা ইমন তালুকদার সাগর, সদস্য বিপুল মন্ডল, জহিরুল ইসলাম, মোঃ শাহ আলম বাবু।

উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন বলেন কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্য অধিদপ্তর ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির  সতর্ক বার্তা নিয়ে উপজেলা প্রসাশনের পক্ষ থেকে সমগ্র ভালুকায় ৫ দিন ব্যাপী এ প্রচারনা অব্যাহত থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই