তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নজিপুর জীবন বীমা কর্পোরেশনের মরনোত্তার চেক প্রদান

নজিপুর জীবন বীমা কর্পোরেশনের মরনোত্তার চেক প্রদান
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
নওগাঁর পত্নীতলায় নজিপুর জীবন বীমা কর্পোরেশন লিঃ (৮১২) শাখার আয়োজনে মরনোত্তর চেক প্রদান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।রবিবার নজিপুর জীবন বীমা কর্পোরেশন লিঃ (৮১২) শাখার বাসস্ট্যান্ড কার্যালয়ে জীবন বীমা কর্পোরেশন নজিপুর শাখার ব্যবস্থাপক ডি.এম ইব্রাহিম হোসেন মাসুমের সভাপতিত্বে উক্ত মরনোত্তর চেক প্রদান কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চেক প্রদান করেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট্য ব্যবসায়ী হায়দার আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, নজিপুর পৌরসভার কাউন্সিলর সূর্যকান্ত। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জীবন বীমা কর্পোরেশন নজিপুর শাখার উন্নয়ন অফিসার সোহানুর রহমান সোহান, আরিফুল হক, নূর জাহান (নূপুর) প্রমুখ।

এসময় প্রধান অতিথি মৃত শক্তিনাথ প্রমানিক এর স্ত্রী নীভুরানী প্রামানিককে প্রিমিয়াম বীমার ৩ লক্ষ ৬৪ হাজার ৪৪০ টাকার চেক প্রদান করেন।=উল্লেখ্য মৃত শক্তিনাথ প্রমানিক মৃত্যুর আগে বীমার একটি মাত্র প্রিমিয়াম ২৪ হাজার ৫ শ ৭২ টাকা জমা দিয়ে মৃত্যু বরণ করলে জীবন বীমা কর্পোরেশন লিঃ পক্ষ থেকে তার স্ত্রীকে পুরো প্রিমিয়ামের টাকা প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই