তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফুটবল প্রশিক্ষনের বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁয় ফুটবল প্রশিক্ষনের বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
সরকার গ্রামের তৃণমূল পর্যায় থেকে মেধাবী খেলোয়ারদের খুজে বের করে আনার লক্ষ্যে নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় নওগাঁর সাপাহারে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প ও ডেভেলপমেন্ট কাপ ফুটবলের বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২০২১ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় বালকদের মাসব্যাপী ফুটবল প্রশিক্ষন ক্যাম্পের সমাপনী, সনদপত্র বিতরন ও বাছাই প্রতিযোগিতার আয়োজন করা হয়। সোমবার বিকেলে সাপাহার উপজেলার তিলনা বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিলনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিলনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোসলেম উদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান। প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন আব্দুর রউফ। প্রশিক্ষনে উপজেলার ৩০জন প্রশিক্ষার্থীরা অংশগ্রহণ করে। প্রশিক্ষন শেষে প্রশিক্ষনার্থীদের হাতে সনদপত্র তুলে দেওয়া হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই