তারিখ : ১৭ এপ্রিল ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে অসুস্থ চাচার সম্পত্তি জবরদখলের পায়তারা

নান্দাইলে অসুস্থ চাচার সম্পত্তি জবরদখলের পায়তারা করছে আপন ভাতিজাগণ  
[ভালুকা ডট কম : ০৬ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের উদংমধুপুর গ্রামের মৃত মহর উদ্দিনের পুত্র কিডনী আক্রান্ত (অসুস্থ) সোনু মিয়া (৪৫)র পৈত্রিক ও ক্রয় সম্পত্তি জবর দখলে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে তারই আপন ভাতিজাগণ।

অভিযোগ সূত্রে জানাগেছে, অসুস্থ সোনু মিয়া দিন মজুরের পেশায় অতি কষ্টে তিন সন্তান ও স্ত্রী নিয়ে দিনযাপন করে যাচ্ছিল। কিন্তু সোনু মিয়ার কিডনী আক্রান্ত হওয়ার পর থেকে দূর্বল হয়ে পড়ার সূযোগে তারই আপন ভাতিজা আব্দুল হাকিম ও নূরুল হকগংরা চাচার সম্পত্তি দখলে নিতে বিভিন্নভাবে অত্যাচার, নির্যাতন ও ক্ষতিসাধন করে আসছে। স্থানীয় সালিশ দরবারীগণ অসুস্থ সোনু মিয়াকে তার দখলীয় সম্পত্তির সীমানা সহ বুঝিয়ে দেয়। কিন্তু ভাতিজারা উক্ত সালিশ দরবার না মেনে উপুর্যপরি চাচা সোনু মিয়া ও চাচী আম্বিয়া খাতুনকে মারপিট সহ উক্ত পরিবারটির উপর নানা ধরনের অত্যাচার চালিয়ে যাচ্ছে। পরে সোনু মিয়া নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করায় ভাতিজাগণ তাকে প্রাণনাশ সহ বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে বলে সোনু মিয়া এই প্রতিবেদককে জানান।

এছাড়া সোনু মিয়া আরও বলেন, যেকোন সময় তাঁর জায়গা দখল করে নিতে পারে অন্যথায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে বলে হুমকি দিয়ে যাচ্ছে। এ বিষয়ে অসুস্থ সোনু মিয়া ও তার পরিবার উক্ত অত্যচারী ভাতিজাগণের হাত থেকে রেহাই পেতে উর্ধ্বতন পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই