তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অতিদরিদ্রদের ৪০দিনের কর্মসূচির উদ্বোধন

নওগাঁয় অতিদরিদ্রদের ৪০দিনের কর্মসূচির উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বুধবার উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের রতনডারা খালের উপর নির্মিত ত্রানের ব্রিজের দুই পাশে মাটি কেটে সংযোগ রাস্তা নির্মানের মাধ্যমে ৪০দিনের এই কর্মসূচির উদ্বোধন করা হয়। উপজেলার ৮টি ইউনিয়নে এই কর্মসূচির মাধ্যমে ৯৭৩জন অতিদরিদ্র মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। উপজেলা সদরের অতিদরিদ্র ও কর্মহীন মানুষদের অংশগ্রহনে এই কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, স্থানীয় ইউপি সদস্য রুমা বেগম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন দেশের কোন মানুষ যেন বেকার বসে না থাকে সেই জন্য বর্তমান সরকার এমন উদ্যোগ গ্রহণ করেছেন অনেক আগেই। কিন্তু এই মহামারি করোনা ভাইরাসের সময় বেকার হয়ে পড়া মানুষদের নতুন করে কর্মসংস্থানের ব্যবস্থা সৃষ্টির লক্ষ্যে আবার এই কর্মসূচিগুলো হাতে নেওয়া হয়েছে। সবাইকে করোনা ভাইরাস প্রতিরোধে সকল স্বাস্থ্যবিধি মেনে সতর্কতার সঙ্গে সকল কাজ করার আহ্বান জানানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই