তারিখ : ১৭ এপ্রিল ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুর উপজেলা আ.লীগের আহ্বায়ক বুলবুল আর নেই

শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক বুলবুল আর নেই
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বুলবুল (৬০) আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন)। মঙ্গলবার রাত ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান।

মরহুমের বড় ভাই বাদল মিয়া বলেন, বেশ কয়েকবছর ধরে সে কিডনি, হৃদরোগ, ডায়াবেটিসসহ শারীরিক নানা জটিলতায় ভূগছিলেন। প্রায় ১৫দিন আগে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর তার ফুসফুসে পানি জমে এবং ফুসফুস কার্যক্ষমতা হারায় বলে চিকিৎসকরা জানান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

তার বাবা ছিলেন মুক্তিযোদ্ধের সংগঠক ও শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম কাজিমউদ্দিন আহমেদ। তার বাড়ী উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রামে। মরহুমের মৃত্যুতে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে শোকের আবহ তৈরী হয়েছে। দুপুর ২টায় শ্রীপুর পৌর এলাকার মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও বিকেল ৫টায় তাঁর নিজ গ্রামের শৈলাট উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় দফা জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফনের কথা রয়েছে।

মরহুমের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন, গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট জামিল হাসান দূর্জয়, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই