তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মেঘনা থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

মনপুরার মেঘনা থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
ভোলার মনপুরায় মেঘনা নদী থেকে অজ্ঞাতনামা এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটির কোন পরিচয় শনাক্ত করতে পারেনি কেউ। তবে এটি নারায়নগঞ্জের শীতলক্ষ্যা নদীতে ডুবে যাওয়া সাবিত আল হাসান লঞ্চের যাত্রী হতে পারে বলে ধারনা করছে পুলিশ ও স্থানীয়রা।বুধবার (০৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টায় উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের রামনেওয়াজ বাজারের পূর্ব পাশের ঢাকাগামী লঞ্চঘাট থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মরদেহটি ভেসে এসে লঞ্চঘাটের পন্টুনের সাথে আটকে যায়। এলাকাবাসী ভাসমান মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থেেল উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে। উদ্ধারকৃত মরদেহটির বয়স ৩৫/৪০ অনুমান করা হচ্ছে।

এব্যাপারে মনপুরা থানা অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন জানান, মেঘনা থেকে উদ্ধারকৃত মরদেহটির সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য ভোলায় প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই