তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে সাটারের তালা ভেঙ্গে দোকানে দূধর্ষ চুরি

তজুমদ্দিনে সাটারের তালা ভেঙ্গে দোকানে দূধর্ষ চুরি
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে রাতে আধারে দোকানের সাটারের তালা ভেঙ্গে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোকান মালিক অজ্ঞাত ব্যক্তিদের নামে তজুমদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার শিবপুর খাসেরহাট বাজারের ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন (মিন্টু গাজী) তার মালিকানাধীন গাজী ভ্যারাইটিজ ষ্টোর ৭ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে বেচাকেনা শেষে দোকান বন্ধ করে বাড়িতে যায়। পরেদিন ৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় এসে দেখেন তার দোকানের সামনের সাটারের তালা ভেঙ্গে অজ্ঞাতনামা চোররা সিনজেন্টা কোম্পানির প্রায় ৮৫ হাজার টাকার বিভিন্ন প্রকার ঔষধ নিয়ে যায়। পরে তিনি বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও বাজার ব্যবসায়ীদের জানান।

এঘটনায় তিনি অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে তজুমদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ বলেন, দোকার চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই