তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় করোনা টিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু

নওগাঁর পত্নীতলায় করোনা টিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
সারাদেশের ন্যায় নওগাঁর পত্নীতলায় কোভিড-১৯ (করোনা) ভাইরাসের ভ্যাকসিনের (টিকা) দ্বিতীয় ডোজ দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার এবং উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ টিকা গ্রহনের মাধ্যমে কোভিড-১৯ ভ্যাকসিনের (টিকা) দ্বিতীয় ডোজ দেওয়ার কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় পত্নীতলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, উপজেলা প্রোকৌশলী সৈকত দাস, উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার মোশাহাক আলী, উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান, আর.এম.ও ডাঃ দেবাশিষ রায় সহ মোবাইলে এসএমএস পাওয়া উপজেলার ১শ ৭৭ জনকে কোভিড-১৯ ভ্যাকসিনের ২য় ডোজের টিকা প্রদান করা হয়।

কর্মসূচির আওতায় কোভিড-১৯ ভ্যাকসিনের ১ম ডোজ গ্রহনকারীদের মধ্যে মোবাইল ফোনে এসএমএস পাওয়া সাপেক্ষে দ্বিতীয় ডোজের ভ্যাকসিন নেওয়া যাবে, এ পাশাপাশি প্রথম ডোজের টিকা দেওয়ার কর্মসূচি আগের মতোই এমনকি রমজান মাসেও অব্যাহত থাকবে তাই প্রথম ডোজের টিকা নেওয়ার জন্য অনলাইনে সুরক্ষা ওয়েব সাইটের মাধ্যমে রেজিস্ট্রেশন করে সেখানে পাওয়া এসএমএস অনুযায়ী নির্ধারিত দিনে টিকা গ্রহণ করা যাবে বলে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ্ জানান। এছাড়া টিকা কেন্দ্রে বাধ্যতামূলকভাবে মাস্ক পরে আসতে এবং ভ্যাকসিন গ্রহণের পূর্বে ও পরেও মাস্ক ব্যবহারসহ অন্যান্য স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার পরামর্শ দিয়েছেন তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই