তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাংবাদিক আলী আজগর এর মাস্ক বিতরন

ভালুকায় সাংবাদিক আলী আজগর এর মাস্ক বিতরন
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
করোনা ভাইরাস দ্বিতীয় ধাপ মোকাবেলায় গনসচেতনতা তৈরি করার লক্ষে  করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে ভালুকা উপজেলার  বাশিল দয়াল মার্কেট এলাকায় ০৮ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় মাস্ক বিতরন করেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভালুকা সদর ৬নং ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী  ৬নং ভালুকা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক সাংবাদিক শাহ্ মো: আলী আজগর।

এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আ‘লীগের সভাপতি আব্দুল কাইয়ুম খান, ৬নং ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক, যুবলীগ নেতা রুহুল আমীন, কৃষকলীগ নেতা ও সাংবাদিক মেহেদী হাসান, ওয়ার্ড যুবলীগের সভাপতি ইসলাইল , সহ-সভাপতি জসিম উদ্দিন, নাজিম উদ্দিন খান, খসরু খান ও সাংবাদিক মো: মুশিদুল আলম প্রমূখ্য।

শাহ্ মো: আলী আজগর জানান, করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে মাস্ক বিতরন করি এবং পর্যায়ক্রমে ইউনিয়নের সকল মসজিদ, মাদ্রাসা ও হাট বাজারে মাস্ক বিতরণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই