তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে হাসুয়ার আঘাতে একজন খুন,আটক-১

ধামইরহাটে হাসুয়ার আঘাতে একজন খুন,আটক-১
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
নওগাঁর ধামইরহাটে প্রতিবেশী এনামুল হক রাজুর হাসুয়ার আঘাতে মোস্তফা নামে এক যুবক খুন হয়েছে। এঘটনায় এনামুল হক রাজুকে (৩০) আটক করেছে থানা পুলিশ। নিহত মোস্তফা ধামইরহাট উপজেলার রামপুরা তাহেরপুর এলাকার আব্দুস সামাদের ছেলে এবং রাজু একই এলাকার টিটুর ছেলে। শুক্রবার দুপুরে উপজেলার তাহেরপুর এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও প্রতিবেশী সূত্রে জানা যায়, নেশা করার বিষয়টি রাজু’র পিতা টিটুকে বলে দেয়ায় ক্ষোভে রাজু হাসুয়া দিয়ে মোস্তফার গলায় কোপ দিলে গুরুতর রক্তাক্ত জখম হয়। পরে তাকে দ্রুত নিকবর্তী জয়পুরহাট আধুনিক হাসপাতালে নেয়ার পথে মোস্তফা মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল মুমিন জানিয়েছেন, এঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে এবং আসামি এনামুল হক রাজুকে আটক করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই