তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ট্রাকের চাপায় ২ জন নিহত

রায়গঞ্জে ট্রাকের চাপায় ২ জন নিহত
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
রায়গঞ্জে ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছেন। এরা দু’জনে একই পরিবারের সদস্য। নিহত সোহাগ (২৭) উপজেলার ধানগড়া বাজারের দুলাল আকন্দের পুত্র। আতিক (৩৫) একই পরিবারের আঃ রশীদের পুত্র। দুর্ঘটনায় মোটরসাইকলটি দুমড়ে মুছড়ে যায়।শুক্রবার  ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যন্ডের অদুরে সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায় চান্দাইকোনা বাজার থেকে মোটর সাইকেল যোগে ঐ দু’জন ধানগড়া যাচ্ছিলেন। বাসস্ট্যান্ড থেকে কিছুদুর যাওয়ার পর বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী একটি ট্রাক চাপা দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই একজন নিহত হয় অপরজন গুরুতর আহত হয়। নিহতের লাশ পুলিশ সিরাজগঞ্জ মর্গে পাঠিয়েছে। আহত আতিককে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া সজিমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে বিকাল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সংশ্লিষ্ট চিকিৎসক ও রায়গঞ্জ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স’র ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার সিরাজুল ইসলাম, ঘটনার সত্যতা স্বীকার করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই