তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ,গ্রেফতার-১

কালিয়াকৈরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ,গ্রেফতার-১
[ভালুকা ডট কম : ১০ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈরে খাড়াজোড়া এলাকায় গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে এক সহকর্মী গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক, নীলফামারী সদরের কুড়িগ্রামপাড়া এলাকার শাহিনের ছেলে আইয়ুব আলী (১৮)।

ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মীর পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার গোয়ালবাথান এলাকায় দফাদারের বাড়িতে ভাড়া থেকে একটি গার্মেন্টসে চাকরি করতেন ওই তরুনী। একই কারখানায় চাকরি করতেন আয়ুবালী আলী।তিনি বিভিন্ন সময় ওই গার্মেন্টস কর্মীকে উক্ত্যক্ত করতেন। শুক্রবার কারখানার নাইট ডিউটি করে ওয়াশরুমে হাতমুখ ধুতে যান তরুনী। তখন ওই যুবক গার্মেন্টসকর্মীকে টয়লেটে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এ ঘটনায় মেয়ের মা রমেলা খাতুন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ শনিবার সকালে ওই যুুবককে গ্রেফতার করে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি মামলা করা হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। এ ছাড়া ধর্ষণকারীকে গ্রেফতার করে শনিবার দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই