তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর আটক

নওগাঁয় পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর আটক
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
নওগাঁর মান্দায় পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে আব্দুর রহমান নামে এক শ্বশুরের বিরুদ্ধে। ঘটনায় পুত্রবধূ শনিবার সন্ধ্যায় থানায় অভিযোগ দায়ের করেন। এরপর পুলিশ শ্বশুড় আব্দুর রহমানকে বরিবার বিকেলে আটক করেছে। আটককৃত আব্দুর রহমান গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, আব্দুর রহমান একজন মাদকসেবী। তার মাদকসেবন করা নিয়ে পরিবারে প্রায়ই কলহ হতো। গত তিন মাস আগে স্ত্রীকে মারপিট করেন। পরে স্ত্রী তার ছোট ছেলেকে নিয়ে বাবার বাড়ি চলে যান। বাড়িতে আব্দুর রহমান, তার মা, বড় ছেলে ও ছেলের বউ থাকতো। গত ছয়মাস আগে ছেলের বিয়ে হয়েছে। রাজমিস্ত্রীর কাজ করায় বেশির ভাগ সময় ছেলে বাড়ি বাহিরে থাকে। তবে সপ্তাহ পর পর বাড়ি আসত। ছেলে বাড়িতে না থাকার সুযোগে শুক্রবার রাত ১২টার দিকে শ্বশুর আব্দুর রহমান গোপনে দরজা খুলে পুত্রবধূর ঘরে প্রবেশ করে এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় ছেলের বউ চিৎকার করলে হুমকি-ধামকি দিয়ে ঘর থেকে বেরিয়ে যায় আব্দুর রহমান। রাতেই গৃহবধূ তার স্বামীকে মোবাইল ফোনে বিষয়টি জানালে স্বামী বাড়ি আসে। শনিবার সন্ধ্যায় গৃহবধূ ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। থানায় অভিযোগ দেওয়ার বিষয়টি জানতে পেরে শ্বশুড় ক্ষিপ্ত হয়ে শনিবার রাতে তাদের দুইজনকে ঘরে আটকে রাখে। স্থানীয় লোকজন রবিবার তাদেরকে উদ্ধার করে আব্দুর রহমানকে পুলিশের হাতে সোর্পদ করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ হয়েছে। অভিযোগের পর আব্দুর রহমানকে আটক করা হয়েছে। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই