তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈরে নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈরে এক নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।সোমবার সকালে (১২ এপ্রিল)কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকা থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।নিহত নারী হলেন সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার গোপীনাথপুর এলাকার আজিজুল শেখের মেয়ে রাশিদা খাতুন (২২)।সে উপজেলার ভান্নারা রফিকুলের বাসায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাশিদা খাতুন এর ঘরের দরজা সকাল থেকে দীর্ঘ সময় বন্ধ থাকায় বাড়ির মালিক দরজায় গিয়ে ডাকাডাকি করলে ভিতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে আশেপাশের লোকজন  ডেকে ঘরের দরজা ভেঙে দেখে রাশিদা ঘরের  দরনার সাথে ওড়না দিয়ে প্যাঁচানো অবস্থায় ঝুলে রয়েছে। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

এই ঘটনায় কালিয়াকৈর থানা মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) হাসান উদ দৌলা বলেন লাশ উদ্ধার করা পর মৃত্যুর প্রকৃত রহস্য জানার জন্য ময়নাতদন্তের জন্য  গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই