তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পানিতে ডুবে শ্রমিকের মৃত্যু

কালিয়াকৈরে পানিতে ডুবে শ্রমিকের মৃত্যু
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈরে পুকুরের পানিতে ডুবে মো: সাইদুর রহমান (২১) নামে এক পোশাক কারখানা শ্রমিকের মর্মান্ত্মিক র্মত্যু হয়েছে। নিহত সাইদুর রহমান টাঙ্গাইল জেলাধীন, মির্জাপুর উপজেলার, তরপফুর এলাকার মো: সাকিম উদ্দিনের ছেলে। সে উপজেলার বড়ইছুটি এলাকায় মো: ফরিদ মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করতো।

জানা যায়, ওই দিন সকালে বাসার পাশেই একটি পুকুরে সে গোসল করতে যায়। গোসল করতে গিয়ে সে আর বাসায় না ফিরলে এলাকার লোকজন প্রথমে পুকুরে জাল ফেলে তাকে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়। পরে খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস প্রানান্ত্ম চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে। কালিয়াকৈর থানার এস আই মো: জুলহাস মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃগিরোগজনিত কারণে সে পানিতে ডুবে মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই