তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ

ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
ভালুকায় মুজিব বর্ষ উপলক্ষে সোমবার দুপুরে উপজেলা কৃষি অফিসের আয়োজনে প্রান্তিক কৃষকদের মাঝে একটি হারভেষ্টার মেশিন,আউশ প্রনোদনা কর্মসূচীর আওতায় সার ও বীজ বিতরণ করা হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু একটি হারভেষ্টার মেশিনসহ ৫০জন কৃষকের মাঝে বিভিন্ন জাতের সার ও বীজ এবং ১৪ জন মৎস চাষীরদের মধ্যে সাত লক্ষ টাকার সুদমুক্ত ঋনের চেক বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা কৃষি কর্মকর্তা নারগিস আক্তার,অতিরিক্ত কৃষি কর্মকর্তা জেসমিন আক্তার,উপসহকারী কৃষি কর্মকর্তা ছাইদুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা।

এছাড়াও সংসদ সদস্যর একান্ত সচিব সুমিত চক্রবর্তী নিপুন, উপজেলা মৎসজীবি লীগ সভাপতি জুয়েল মিয়া, ভালুকা উপজেলা উলামালীগ সাধারন সম্পাদক মাও.মতিউর রহমান,মল্লিকবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই