তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আরও ১৬ জন করোনা আক্রান্ত

কালিয়াকৈরে আরও ১৬ জন করোনা আক্রান্ত
[ভালুকা ডট কম : ১৬ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গত ৪৮ ঘন্টায় নতুন করে ১৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এই নিয়ে উপজেলায় ৯২৫ জন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়। তবে এই পর্যন্ত করোনা রোগী ৮২৫ জন ব্যক্তি সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলায় ৫০৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।এর মধ্যে রাজনৈতিক ব্যাক্তি, ডাক্তার, শিশু ও সাংবাদিকসহ করোনা পজেটিভ হয়েছে ৯২৫ জন রোগী। তবে উপজেলার ৮২৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। অন্যরা নিজ বাড়ি চিকিৎসাধীন আছেন। এর মধ্যে মারা গেছেন কাউন্সিলরসহ ১৫ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, উপজেলায় গত ৪৮ ঘন্টায় ৫২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৬ জনের করোনা পজেটিভ হয়েছে। এই নিয়ে শনাক্ত হয়েছে ৯২৫ জন এবং ৮২৫ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই