তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

গৌরীপুরে দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুরে ৭ম শ্রেণির দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে স্থানীয় বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (ইংরেজী) শফিকুল ইসলাম হলুদ মিয়া (৩৭) কে গ্রেফতার করেছে পুলিশ।অভিযোগ পেয়ে শুক্রবার (১৬ এপ্রিল) গৌরীপুর পৌর শহরের সরকারপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম হলুদ গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের কুলিয়ারচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

মামলার এজাহারে প্রকাশ, শিক্ষক হলুদ মিয়া ৭ম শ্রেণির দুই শিক্ষার্থীকে নিজ বাসায় প্রায় এক বছর ধরে প্রাইভেট পড়িয়ে আসছেন। গত ২২/১০/২০২০ তারিখ বিভিন্ন প্রলোভনে এক জোরপূর্বক ছাত্রকে বলাৎকার করেন ওই শিক্ষক। এরপর স্কুল থেকে বহিস্কারের হুমকী দিয়ে একাধিকার ওই ছাত্রকে বিভিন্ন সময়ে একাধিকবার বলাৎকার করা হয়। এভাবে তার এক সহপাঠীকে বলাৎকার করে আসছিল ওই শিক্ষক। ভুক্তভোগী প্রথম ছাত্র তার অভিভাবককে বিষয়টি জানালে এ ঘটনায় গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী মামলার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই