তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাস্ক না থাকায় সাত জনকে জরিমানা

ভালুকায় মাস্ক না থাকায় সাত জনকে জরিমানা
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
ভালুকা উপজেলায় মাস্ক না পড়ার দায়ে সাত জন কে জরিমানা করা হয়েছে।সোমবার বেলা ১১ টার দিকে ভালুকা বাজারে ওই সাত জনের কাছ থেকে জরিমানা আদায় করেন ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেড মাইন উদ্দিনের ভ্রাম্যমাণ আদালত।

ভালুকা উপজেলা ভূমি কার্যালয়ের নাজির মোঃ দেলোয়ার হোসেন জানান, মাস্ক না পড়ে ভালুকায় বাজার করতে আসায় মোঃ শাহিনকে একশ, মো রাকিব কে তিনশ, ফরহাদ মিয়া  কে তিনশ,মোঃ হিমেল  ও মোঃ রানা কে দুইশ করে এবং আজহারুল ইসলাম ও মফিজুল ইসলাম কে পাঁচশ টাকা করে জরিমানা আদায় করা হয়। তাদের সবার বাড়ি ভালুকা উপজেলার বিভিন্ন গ্রামে।

ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাইন উদ্দিন জানান, করোনার দ্বিতীয় ঢেউ শুরুর পর থেকে প্রতিদিন ভালুকা উপজেলায় প্রশাসনের উদ্যোগে স্বাস্থ্য বিধি নিয়ে মানুষের সচেতনতা তৈরিতে কাজ করে যাচ্ছেন। ভালুকা বাজারে মাস্ক না পড়ার দায়ে সোমবার সাত জনের কাছ থেকে মোট দুই হাজার একশ টাকা জরিমানা আদায় করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই