তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৬ ভারতীয় সহ ১৭ জনের করোনা শনাক্ত

ভালুকায় ৬ ভারতীয় নাগরিকসহ ১৭ জনের করোনা শনাক্ত
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
ভালুকা উপজেলায় নতুন করে ভারতের ছয় নাগরিকসহ আরও ১৭ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৩ জন কারখানায় কাজ করেন। উপজেলায় এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৩৮ জনে।সুস্থ হয়েছেন ৩৪৮জন। নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন ৮৪জন। মৃত্যু হয়েছে ছয়জনের। আজ সোমবার দুপুরে এসব তথ্যে নিশ্চিত করেন ভালুকা উপজেলা স্বাস্থ্য বিভাগ।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্র জানায়, গতকাল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ১৭ জনের করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়। বিদেশী নাগরিকসহ নতুন শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে ১৩ জন উপজেলায় শিল্পাঞ্চল খ্যাত হবিরবাড়ি ইউনিয়নে অবস্থান করছেন। তাঁরা সবাই বিভিন্ন কারখানায় কাজ করেন। এ ছাড়া ভালুকা পৌর সদর, মল্লিকবাড়ি,ভরাডোবা ও মেদুয়ারী ইউনিয়নে একজন করে রয়েছেন।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক মেহেদী হান্নান জানান,ভারতীয় ওই ছয় জন এক কারখানার ভিতরে আইসোলেশনে আছেন। শরীরে সংক্রমিতের লক্ষণ প্রকাশ পায়নি। তারা সুস্থ আছেন।

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি সালমা খাতুন জানান, করোনায় সংক্রমিত ভারতীয় ছয় নাগরিক কবে ভালুকায় এসেছেন এ তথ্য দেননি কনজিওমার কারখানা কর্র্তৃপক্ষ।গত বছরের এপ্রিল মাসে উপজেলায় প্রথম কোভিড-১৯ রোগী শনাক্ত হয়। এর পর করোনায় সংক্রমিত হয়ে উপজেলার ছয় জনের মৃত্যু হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই