তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাকেন আলী স্মৃতি সংসদের ইফতার বিতরণ

ভালুকায় সাকেন আলী স্মৃতি সংসদের ইফতার বিতরণ
[ভালুকা ডট কম : ২১ এপ্রিল]
ভালুকায় আলহাজ্ব সাকেন আলীর মৃত্যু বার্ষিকী উপলক্ষে সাকেন আলী স্মৃতি সংসদের উদ্যােগে বুধবার বিকেলে পথচারী ও মসজিদে ইফতার বিতরণ করা হয়েছে ।

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের  সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদের পিতা মরহুম সাকেন আলীর মৃত্যুবার্ষিকীতে কেন্দ্রীয় ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপসম্পাদক আব্দুল হামিদ, ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহম্মেদ সুজন সহ ছাত্রলীগের নেতাদের সার্বিক সহযোগিতায় পথচারী এবং অসহায় মানুষের মাঝে ইফতারি বিতরণ করা হয়।

ভালুকা থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহম্মেদ সুজন বলেন,ভালুকা পৌর সদরের ওয়াহেদ টাওয়ারের সামনে পথচারীদের মাঝে  ইফতার বিতরণ শেষে ভালুকা সরকারি কলেজের জামে মসজিদে মিলাদ ও দোয়া শেষে তারা ইফতারের আয়োজন করা হয়েছে। বিশেষ মোনাজাতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে আলহাজ্ব এম এ ওয়াহেদ এবং তার পরিবারের সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই