তারিখ : ১৩ জুন ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালক নিহত

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালক নিহত
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালক নিহত হয়েছে। শনিবার সকালে কালিয়াকৈর টু মাওনা আঞ্চলিক সড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন, টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার আজগানা গ্রামের  বাসেদ খানের ছেলের মান্নান খান (৩২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় ,কালিয়াকৈর থেকে ইজি বাইক নিয়ে মান্নান আজগানার দিকে যাচ্ছিল। ইজিবাইকটি যখন কালিয়াকৈর টু ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কের কুতুবদিয়া হাজিরপুকুর নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে  আসা কালিয়াকৈর গামি একটি মালবাহী( ঢাকা মেট্রো ট ১৬-১২৪২) নাম্বারের ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ইজিবাইক চালক মান্নান ঘটনাস্থলে নিহত হয়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা কবিরুল আলম ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে কালিয়াকৈর থানায় হস্তান্তর করে।

এই ঘটনায় কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম জন বলেন, ঘাতক ট্রাকচালক পালিয়েছে তবে ট্রাকটিকে জব্দ করা হয়েছে । লাশ  ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই