তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার মিল-কারখানা বাড়াচ্ছে করোনা রোগী

ভালুকার মিল-কারখানা বাড়াচ্ছে করোনা রোগী
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
ভালুকা উপজেলায় নতুন করে আরও ১০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তাদেঁর মধ্যে ছয়জন কারখানা শ্রমিক। ঠিকানার অভাবে তিনজনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। গত ১০ দিনে উপজেলায় ৫৯ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমন শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে ৭ ভারতীয় নাগরিকসহ ৪২ জনই কারখানায় কাজ করেন।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্র জানায়, বুধবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ১০ জনের করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়। ময়মনসিংহের পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষার তথ্যের তালিকায় ১০ জনের মধ্যে ৯ জনই উপজেলায় মল্লিকবাড়ি ইউনিয়নের ঠিকানা উল্লেখ  করেছেন। আরেক জনের ঠিকানা ভালুকা সদর ইউনিয়নে। উপজেলায় এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৮৭ জনে। সুস্থ হয়েছেন ৩৭৮জন। নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন ১০৩ জন। মৃত্যু হয়েছে ছয়জনের।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা মেহেদী হান্নান বলেন, গত ১০ দিনে উপজেলায় কোভিট-১৯ এ শনাক্ত হয়েছেন ৫৯ জন। গতকাল নতুন করে শনাক্ত ১০ জনের মধ্যে তিন জনের মোঠো ফোন বন্ধ। নমুনা সংগ্রহের তথ্যের ঠিকানায় তাদেঁর অবস্থান মল্লিকবাড়ি ইউনিয়নে উল্লেখ করেছেন। চেষ্ঠা চলছে যোগাযোগের। বাকী ছয়জন কারখানা শ্রমিক ও একজন সাধারণ মানুষ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই