তারিখ : ১৩ জুন ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে কোকোলা ফুড প্রডাক্টসকে জরিমানা

কালিয়াকৈরে কোকোলা ফুড প্রডাক্টসকে ২ লক্ষ টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ০১ মে]
গাজীপুরের কালিয়াকৈরে কোকোলা ফুড প্রডাক্টস লিমিটেডকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই লক্ষ টাকা জরিমানা করেছে ।শনিবার বিকেলে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় অবস্থিত ওই প্রতিষ্ঠানকে এই জরিমানার আওতায় আনা হয়।

এ সময় কোকোলা ফুড প্রডাক্টস লিমিটেড অস্বাস্থ্যকর পরিবেশে নুডুলস তৈরি, বিস্কিট তৈরির উদ্দেশ্যে পচা খামি সংরক্ষণ এবং ব্যবহার্য কেমিক্যালর গায়ে তথ্য সম্বলিত লেভেল না থাকায়  নিরাপদ খাদ্য আইন ২০১৩ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মোতাবেক ২( দুই লক্ষ) টাকা জরিমানা করা হয়।

এসময় জনসাধারণকে সাম্প্রতিক করোনা পরিস্থিতিতে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করা হয়। বিপনী বিতানগুলোতে পরিদর্শনে সকলকে স্বাস্থ্য বিধি অনুসরণে সতর্ক করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন  কামরুজ্জামান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, গাজীপুর জেলা প্রশাসন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই