তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে পাসপোর্ট যাত্রীদের মাঝে ইফতার বিতরণ

বেনাপোলে পাসপোর্ট যাত্রীদের মাঝে ইফতার বিতরণ
[ভালুকা ডট কম : ০২ মে]
বিশেষ অনুমতিতে ভারত থেকে বাংলাদেশে আসা পাসপোর্ট যাত্রীদের হাতে ইফতার তুলে দিল শার্শা উপজেলা ছাত্রলীগ। বাংলাদেশি পাসপোর্ট যাত্রীরা পেট্টাপোল থেকে বেনাপোল ইমিগ্রেশনে এসে পৌঁছালে বাংলাদেশ সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ১৪ দিনের প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা সকলের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে স্বাস্থ্যসুরক্ষা ও ইফতার সামগ্রী বিতরন করা হয়।

রবিবার (২ মে) বেলা ১২ টার সময় থেকে বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে কোয়ারেন্টাইনের যাওয়া ১৫০ জন যাত্রীর মাঝে ইফতার ও স্বাস্থ্যসুরক্ষা বিতরণ করেন শার্শা উপজেলা ছাত্রলীগ।

পাসপোর্ট যাত্রীদের মাঝে ইফতার বিতরণ সময়ে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার, সাংগঠনিক সম্পাদক আল-আমিন রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক হাসনাইন খুরশেদ মিলন, বেনাপোল পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আল ইমরানসহ ছাত্রলীগের সকল নেতাকর্মীরা। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই