তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার

নওগাঁয় কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ০২ মে]
নওগাঁয় হাঁসাইগাড়ী বিলের উঠান থেকে অরুণ সাহানা (৫০) নামে এক কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের ওই বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। অরুণ সাহানা একই এলাকার নামাহাতাশ গ্রামের মৃত উপচান সাহানার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অরুণ সাহানা গ্রামের পাশেই হাঁসাইগাড়ী বিলের মধ্যে মাঠে উঠান তৈরী করে প্রতি বছরের মতো ধান মাড়াই করে। গতকাল শনিবার অরুণের ধানের কাটা-মাড়াই হয়েছে। রাতে বাড়িতে খাবার শেষে ধান পাহারা দেওয়ার জন্যে আসেন। আজ সকালে তার গলা কাটা মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশে সংবাদ দেন।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, সকালে স্থানীয়রা অরুন সাহানার মরদেহ বাড়ি থেকে ৫শ গজ দুরে বিলের মধ্যে দেখতে পায়। এরপর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধারের সময় তার গলা কাটা ছিল। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গলা কেটে তাকে হত্যা করা হয়ে। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এবিষয়ে এখনও কোন মামলা হয়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই