তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে এমপি

গৌরীপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে এমপি
[ভালুকা ডট কম : ০৩ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বৃ-বড়বাগ গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ চার কৃষকের ঘর-বাড়ি (২মে) রবিবার বিকেলে পরিদর্শন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মাঝে ঢেউটিন ও শুকনো খাবার বিতরণ করেন তিনি।

এসময় এমপি’র সঙ্গে ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোসলেম উদ্দিন, আওয়ামীলীগ নেতা মতিউর রহমান মজনু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মুকতাদির শাহীন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন প্রমুখ।

উল্লেখ্য ২৪ এপ্রিল উল্লেখিত গ্রামে অগ্নিকান্ডে এনায়েত হোসেন আকন্দ, একদিল হোসেন আকন্দ, বিল্লাল ফকির, মুজিবুর রহমান এই চার কৃষকের ঘর বাড়িসহ বিভিন্ন জিনিসপত্র পুড়ে ছাঁই হয়ে যায়। এতে তারা সর্বশান্ত হয়ে পড়েন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই