তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে রিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার

কালিয়াকৈরে রিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৪ মে]
গাজীপুরের কালিয়াকৈরে এক অটোরিকশা চালকের  গলাকাটা লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। মঙ্গলবার সকালে কালিয়াকৈর উপজেলা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টান সূত্রাপুর  জিএমএস ফ্যাক্টরির অপজিট এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়।নিহত ব্যক্তি হলেন, নীলফামারী সদর উপজেলার বল্লমপাড় গ্রামের আব্দুল গণি মিয়ার ছেলেকে রশিদ মিয়া (১৮)।সে উপজেলার লতিফপুর এলাকায় কালামের বাসার ভাড়াটিয়া।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায় ,ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার টান সূত্রাপুর জিএমএস ফ্যাক্টরির অপজিটে রাস্তার ধারে নিচে মঙ্গলবার সকালে  স্থানীয়রা ওই ব্যক্তির  লাশ দেখে পুলিশে খবর দেয় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে ।

এ ঘটনায় কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহেল মোল্লা বলেন, লাশ উদ্ধার করা হয়েছে তবে নিহত ব্যক্তির শরীরে বিভিন্ন ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে প্রেরনের প্রক্রিয়া চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই