তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে জুয়েলারী দোকানে দুর্ধর্ষ চুরি

সখীপুরে জুয়েলারী দোকানে দুর্ধর্ষ চুরি প্রায় অর্ধ কোটি টাকার সোনা রোপা লুট
[ভালুকা ডট কম : ০৫ মে]
টাঙ্গাইলের সখীপুরে রাতের আধারে দোকান ঘরের তালা কেটে মুসলিম  জুয়েলার্সের প্রায় অর্ধ কোটি টাকার সোনা রোপা এবং সিসি ক্যামেরার কন্ট্রোলবক্স চুরা করা হয়েছে। মঙ্গলবার রাতে পৌরশহরের প্রাণকেন্দ্রে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করার প্রস্তুতি চলছে।

ঈদুল ফিতরকে সামনে পৌরশহরের প্রাণকেন্দ্রে এ ধরণের চুরির ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।জুয়েলার্সের মালিক মো. সাইফুল ইসলাম বলেন, রোজা থাকায় মঙ্গলবার বিকেল চারটার দিকে দোকান ঘর তালাবদ্ধ করে ইফতার করতে কর্মচারীদের নিয়ে বাসায় চলে যান। পরদিন বুধবার সকাল ১০টার দিকে দোকানঘর খুলতে এসে তালা কাটা অবস্থায় দেখতে পান। তিনি জানান, তার দোকান ঘরে থাকা প্রায় ৬০ ভরি স্বর্ণ এবং ৩৫০ ভরি রোপা এবং সিসি ক্যামেরার কন্ট্রোলবক্স চুরি হয়েছে।

সখীপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন উদ্বেগ প্রকাশ করে বলেন, শহরের জনবহুল জায়গায় এ ধরনের চুরির ঘটনা ব্যবসায়ীদের মনে ভীতির সৃষ্টি করেছে। তিনি অভিলম্ভে চুরির ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান।

সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই