তারিখ : ১৩ জুন ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় আগুন লেগে বসত ঘর পুড়ে ছাই

মনপুরায় আগুন লেগে বসত ঘর পুড়ে ছাই
[ভালুকা ডট কম : ০৫ মে]
ভোলার মনপুরায় আগুন লেগে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। বুধবার (৫ মে) বিকেল ৩ টা ১৫ মিনিটে উপজেলার হাজীর হাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের ৮ নং ওয়ার্ডের মৌলুভী আব্দুর রহিম’র বসত বাড়ীতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

আগুনে পুড়ে যাওয়া ঘরের বৃহৎ অংশ, আসবাবপত্র ও তৈজসপত্র পুড়ে গিয়ে অনুমানিক ৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করছে ফায়ার সার্ভিস।তবে ওই বাড়িতে থাকা অন্য ঘর ও সদস্যদের কোন ক্ষয়ক্ষতি না হলেও আগুন নিয়ন্ত্রনে আনতে গিয়ে টিনের সাথে কেটে ফায়ার সার্ভিস লিডারসহ দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন, ফায়ার সার্ভিস টিম লিডার মোঃ আব্দুল খালেক ও প্রতিবেশি মোঃ আক্তার হোসেন।

এব্যাপারে মনপুরা ফায়ার সার্ভিস টিম লিডার মোঃ আব্দুল খালেক বলেন, আমরা বিকেল সাড়ে ৩ টায় খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। পুরো টিম নিয়ে দুটি ফাম্প মেশিনের সাহায্যে ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই