তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় প্রতিপক্ষের আঘাতে এক যুবকের মৃত্যু

পত্নীতলায় বাঁশ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে এক যুবকের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৫ মে]
নওগাঁর পত্নীতলায় উপজেলার আমাইড় এলাকায় বাঁশ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে রাজু হোসেন (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। উক্ত ঘটনায় পুলিশ ২জনকে আটক করেছে।

জানাগেছে, বুধবার সকালে উপজেলার আমাইড় ইউপির ডাসনগর দিঘিপাড়া গ্রামের আফজাল হোসেন (৫৫) ও তার ছেলে রাজু হোসেন (২১) বাড়ির পার্শ্ববর্তী বিদ্যুতের তারে হেলে যাওয়া বাঁশ কাটাকে কেন্দ্র করে একই এলাকার মৃত ছহির উদ্দীনের ছেলে আলম, ছালাম ও তাদের ছেলে মুকুল, মামুন সহ অন্যান্যরা সংঘবদ্ধ হয়ে আফজাল ও তার ছেলে রাজুর উপর চড়াও হয়ে মারপিট করে। এসময় তারা আহত হলে গ্রামবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাদের অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেেিকল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎস্যাধীন অবস্থায় রাতে রাজু মারা যায়।

এঘটনায় মৃতের মামা এনামুল হক বাদী হয়ে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ঐ এলাকার কালাম হোসেনের ছেলে মামুন হোসেন (২৬), আব্দুস সালামের ছেলে মুকুল হোসেন (৪০) কে আটক করে। মামলা নং-৮, তাং-০৫/০৫/২০২১ ইং।

এবিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং উক্ত ঘটনায় ২জনকে আটক করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই