তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় চোর চক্রের ৫সদস্য গ্রেপ্তার

নওগাঁয় চোর চক্রের ৫সদস্য গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ০৬ মে]
নওগাঁয় সংঘবদ্ধ চোর চক্রের নারী-পুরুষসহ ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বাটার মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন বগুড়া জেলা চেলোপাড়া উত্তর গ্রামের মৃত আলমের ছেলে সেলিম (২৪), মুকুলের ছেলে আরিফ (২৫), আব্দুল লতিফের মেয়ে ঋতু (৪৫), হানিফের মেয়ে সেলিনা (৩৮), রফিক ব্যাপারীর মেয়ে আয়েশা (৩২)।

বৃহস্পতিবার দুপুরে সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার। প্রেস ব্রিফিংয়ে তিনি জানান-শহরের আলুপট্টির কল্যানী ফিড মিলের ম্যানেজার পুলক কুমার কুন্ড বুধবার এক্সিম ব্যাংক থেকে ৫০হাজার টাকা চারটি বান্ডেল উত্তোলন করে প্রবালী ব্যাংকে টাকা গুলো জমা রাখার উদ্দেশ্যে রওনা হলে বেলা সাড়ে ১২টায় বাটার মোড়ে ডক্টরস ফুডস নামক দোকানের সামনে পৌঁছলে চোর চক্রের সদস্যরা ভিড়ের মধ্যে তাকে ধাক্কা দিয়ে প্যান্টের পকেটে হতে কৌশলে ৫০হাজার টাকার একটি বান্ডেল চুরি করে। পরে পুলক কুমার কুন্ড থানায় অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সুপারের নির্দেশে ১ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়। ঈদকে সামনে রেখে সংঘবদ্ধ চক্রটি নওগাঁ শহরসহ আশেপাশের বিভিন্ন এলাকায় বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে কৌশলে চুরি করে আসছিলো এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি। এছাড়াও এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয় প্রেস ব্রিফিংয়ে।

এসময় প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার চিশতী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েলসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই