তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দরিদ্রদের আর্থিক সহায়তা দিলেন আ.লীগ নেত্রী পপি

গৌরীপুরে দরিদ্রদের আর্থিক সহায়তা দিলেন আ.লীগ নেত্রী পপি
[ভালুকা ডট কম : ০৯ মে]
ময়মনসিংহের গৌরীপুরে দু’শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে আর্থিক সহায়তা দিলেন প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী মরহুম মাহবুবুল হক শাকিলের সহধর্মিণী ও স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের সহ সভাপতি, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ নেত্রী নিলুফার আনজুম পপি।

রবিবার (৯ মে) বিকেলে উপজেলার শালিহর গ্রামে নিলুফার আনজুম পপির পক্ষে তার গ্রামের বাড়িতে এ নগদ অর্থ বিতরন করেন গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। এসময় পপির পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আবুল কালাম আজাদ জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নিলুফার আনজুম পপির নিজ গ্রাম শালীহরসহ আশপাশের বেশ কয়েকটি গ্রামের অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে এ আর্থিক সহায়তা দেয়া হয়েছে। বিভিন্ন সংকটকালীন সময়ে পপি গ্রামের অসহায় মানুষকে সহযোগিতা করে থাকেন বলে জানান তিনি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই