তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আদর্শ বন্ধু সংসদের ঈদ উপহার বিতরন

রাণীনগরে গরীবদের মাঝে আদর্শ বন্ধু সংসদের ঈদ উপহার বিতরন
[ভালুকা ডট কম : ১০ মে]
নওগাঁর রাণীনগরে প্রতি বছরের ন্যায় এবারো গরীব ও দু:স্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে আদর্শ বন্ধু সংসদ। মানুষ মানুষের জন্য এই প্রতিপাদ্যকে সামনে রেখে কয়েকজন বন্ধুর উদ্যোগে গড়ে তোলা হয়েছে এই সংসদ।

চলমান করোনা ভাইরাসের কারণে গ্রামের প্রত্যন্ত এলাকার অনেক দিনমজুর, গরীব, অসহায়, ভবঘুরে ও দু:স্থ মানুষদের আয় কমে গেছে। তাই এই মহামারিতে এই সব মানুষের ঘরে ঈদের কিছুটা আনন্দ পৌছে দেওয়ার লক্ষ্যে বন্ধুদের আয়ের কিছু অংশ থেকে সেমাই ও চিনি কিনে বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়েছে আদর্শ বন্ধু সংসদের বন্ধুরা।

করোনা ভাইরাসের কারণে কোথাও কোন সমাবেশ না করে সোমবার দিনব্যাপী উপজেলার বড়গাছা ইউনিয়নের বিভিন্ন গ্রামের ২৫০জস অসহায় ও দু:স্থ মানুষদের বাড়ি বাড়ি গিয়ে এই ঈদ উপহার পৌছে দেওয়া হয়।

এসময়  উপস্থিত চিলেন সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ মোঃ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক রনজিৎ সাহা, সহ-সভাপতি প্রদীপ কুমারসহ আদর্শ বন্ধু সংগঠনের সকল সদস্যবৃন্দ। তাদের এই ধরনের সামাজিক কর্মকান্ড আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান সংসদের সদস্যবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই