তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল ১২ কিশোর

তজুমদ্দিনে টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল ১২ কিশোর
[ভালুকা ডট কম : ১১ মে]
ভোলার তজুমদ্দিনে শিশু-কিশোরদের নামাজে আকৃষ্ট করতে উপজেলা জামে মসজিদ কর্তৃপক্ষ পুরস্কার ঘোষনা দিয়ে ব্যতিক্রম প্রতিযোগীতার আয়োজন করেন। ঘোষনা অনুযায়ী ১৫ বছরের নীচে যে কোন কিশোর টানা ৪০ দিন ৫ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করলে তাকে দেয়া হবে একটি সাইকেল।

টানা ৪০ দিন জামাতে নামাজ ৫ ওয়াক্ত নামাজ আদায় করে সাইকেল জিতেছেন ১২ কিশোর। অন্য ১২জনকে দেয়া হয়েছে বিশেষ পুরষ্কার। মঙ্গলবার (১১ মে) দুপুর ১২ টায় জামে সমজিদ প্রঙ্গনে উপজেলা নির্বাহি কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইসচেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, সহকারী শিক্ষা অফিসার মোঃ রেজাউল ইসলাম, বিআরডিবির সাবেক চেয়ারম্যান মোফাজ্জল হোসেন (বি.এ), উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইশতিয়াক হাসান, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, উপজেলা জামে মসজিদের ঈমাম ও চাঁদপুর ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাও.নাসরুল্যাহ, সাবেক ইউপি সদস্য মাও. জামাল উদ্দিন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা প্রমুখ। সমাজের বিত্তশালীদের কাছ থেকে পুরষ্কার ক্রয়ের ব্যয় নির্বাহ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই