তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার স্বামী

ভালুকায় স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার স্বামী
[ভালুকা ডট কম : ১২ মে]
ভালুকায় এক পোশাককর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় মঙ্গলবার (১১ মে) রাতে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নির্যাতনের শিকার ওই পোশাককর্মী বাদি হয়ে মামলাটি করেন। মামলায় উপজেলা বাদে পুরুড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. রাকিব মিয়াকে(২৩) আসামী করা হয়েছে। এদিকে, মামলার পরপরই থানা পুলিশ অভিযান চালিয়ে মামলার আসামী মো. রাকিব মিয়াকে গ্রেপ্তার করে। আজ বুধবার (১২ মে) তাকে আদালতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গাজীপুর শ্রীপুরের নিজ মাওনা এলাকার ওই পোশাককর্মী ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডস্টোর এলাকার জনৈক জসীম উদ্দিনের বাসায় ভাড়ায় বসবাস করে স্থানীয় ক্রিস্টাল মার্টিন নামের একটি কারখানায় কাজ করেন। এদিকে, প্রায় চার বছর আগে মো. রাকিব মিয়ার সাথে তার পরিচয় হয়। সে সুবাদে মো. রাকিব মিয়া প্রেম নিবেদন করে ওই পোশাককর্মীকে কু-প্রস্তাব দিতো। একপর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং প্রায় দুই বছর আগে মো. রাকিব মিয়া গোপনে বিয়ের প্রস্তাব দিয়ে ওই পোশাককর্মীকে নিজের বাড়িতে নিয়ে স্থানীয় মুন্সি ডেকে তাকে বিয়ে করেন। এরপর থেকে তারা স্বামী-স্ত্রী পরিচয় ওই পোশাককর্মীর ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। এদিকে, ওই পেশাককর্মী তাদের বিয়ে রেজিস্ট্রি কাবিন করে তাকে বাড়িতে (রাকিবদের) উঠিয়ে নেওয়ার জন্যে বললে মো. রাকিব মিয়া নানান অজুহাতে টালবাহানা শুরু করেন। এমতাবস্থায় গত সোমবার রাতে মো. রাকিব মিয়া রেজিস্ট্রি কাবিনমূলে বিয়ের প্রলোভনে ওই নারীকে নিজ বাড়ির শয়ন কক্ষে নিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং রেজিস্ট্রি কাবিনমূলে বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহমুদুল ইসলাম জানান ওই ঘটনায় মামলা নেওয়া হয়েছে এবং আসামী গ্রেপ্তার করে আদালতে এবং ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই